চকরিয়ায় পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী পরীক্ষার্থীর মৃত্যু

চকরিয়া প্রতিনিধি •

কক্সবাজারের চকরিয়ায় পিকআপ ট্রাকের সঙ্গে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থী আরিফুল ইসলাম নিশু (১৭) মারা গেছেন।

দুর্ঘটনার পর গুরুতর অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকাল ৭টার দিকে তার মৃত্যু ঘটে।

আগেরদিন রোববার (১১ ডিসেম্বর) রাত ৮টার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া পৌরশহরের মৌলভীরকুম বাজারে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে একটি পিকআপ গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন আরিফুল।

নিহত আরিফুল ইসলাম চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া গ্রামের নাজেম উদ্দিন মেস্ত্রীর ছেলে।

২০২৩ সালে আরিফুল স্থানীয় রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী দেওয়ার প্রস্তুতিতে ছিলেন বলে নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান।

ফাঁসিয়াখালী ইউনিয়ন চেয়ারম্যান হেলাল উদ্দিন হেলালী বলেন, চকরিয়া উপজেলা সদর থেকে নিজের ‘মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফিরছিলের আরিফুল ।

এ সময় মগবাজার-মৌলভীরকুম সড়ক দিয়ে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কে ওঠার সময় দ্রুত গতির একটি পিকআপ গাড়ি ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

ঘটনার পরপর আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে নিয়ে যান।

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরিবার সদস্যরা তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ( চমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বলেন, চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সকাল সাতটার দিকে মারা যান আরিফুল।

সোমবার বিকালে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়েছে।’

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন চকরিয়া উপজেলার মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুর্শেদুল আলম ভূঁইয়া বলেন, ‘সড়ক দুর্ঘটনায় আহত এসএসসি পরীক্ষার্থী চমেকে মারা গেছে শুনেছি।

লাশ পারিবারিকভাবে দাফন করা হয়েছে।’ ঘটনায় জড়িত ঘাতক গাড়িটি সনাক্ত করার চেষ্টা চলছে।